শুক্রবার | ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

পাসপোর্ট জটিলতা নিরসনের দাবি মালয়েশিয়া আওয়ামী লীগের

অনলাইন ডেস্ক ২:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

পাসপোর্ট জটিলতা নিরসনের দাবি মালয়েশিয়া আওয়ামী লীগের

মালয়েশিয়ায় বসবাসরত লাখ লাখ বাংলাদেশী প্রবাসীদের পাসপোর্ট সমস্যা ও কারাবন্দীদের ভোগান্তি নিরসনের জন্য কুয়ালালামপুরস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি আহ্বান জানিয়েছেন মালয়েশিয়াস্থ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন।

দলের নেতৃবৃন্দরা বলেন, সময়মতো পাসপোর্ট না পাওয়ার কারণে ভিসা নবায়নসহ বৈধকরণ প্রোগ্রামে অংশগ্রহণ বিলম্ব হচ্ছে। তাছাড়াও কারাবন্দী এবং ডিটেনশন ক্যাম্পে আটক প্রবাসীরা মানবেতর জীবনযাপন করছে। তাদের দ্রুত দেশে ফেরত পাঠানোর জন্য ব্যবস্থা গ্রহণের দাবি জানান তারা।

সোমবার রাত ৯টায় কুয়ালালামপুর হোটেল ইন্টারকন্টিনেন্টালে মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে এসব কথা বলেন দলের নেতা কর্মীরা।

এ উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে সঞ্চালনা করেন যুগ্ম আহবায়ক অহিদূর রহমান অহিদ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কামাল, রাশেদ বাদল, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, যুবলীগের সাবেক আহবায়ক এ কামাল হোসেন চৌধুরী, আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য নূর মোহাম্মদ ভূইয়া, আক্তার হোসেন, এমএম মামূনুর রশিদ, আ: বাতেন, মো: মিজানুর রহমান।

যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বাবলা মজুমদার, রেজাউল হক লায়ন, শওকত হোসেন চৌধুরী। শ্রমিকলীগ থেকে বাপ্পি কুমার দাস প্রমুখ।

 

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com