বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

রাকিব সরকারের দ্বিতীয় বউ হিসাবে নিজেকে স্বীকৃতি দিলেন মাহিয়া মাহি।

অনলাইন ডেস্ক ৯:২৩ অপরাহ্ণ | রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

রাকিব সরকারের দ্বিতীয় বউ হিসাবে নিজেকে স্বীকৃতি দিলেন মাহিয়া মাহি।

ব্যক্তি জীবন নিয়ে আবারও আলোচনায় ঢালিউড চিত্রনায়িকা মাহিয়া মাহি। শোনা যাচ্ছে, দ্বিতীয় বিয়ে করেছেন এ নায়িকা। পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর এ গুঞ্জন শোনা যায় মাহিকে নিয়ে। যদিও এক সাক্ষাৎকারে বিষয়টি অস্বীকার করেছিলেন তিনি।
বিয়ের গুঞ্জনে এবার ঘি ঢেলেছেন মাহি নিজেই। ৬ সেপ্টেম্বর নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। তাতে লিখেছিলেন, ‘১৩ সেপ্টেম্বর একটি সারপ্রাইজ দিব। ইনশাআল্লাহ।’ তবে কিসের সারপ্রাইজ দেবেন তা উল্লেখ করেননি।

এরপর জল্পনা বাড়তে থাকে মাহিকে নিয়ে। ফিল্মপাড়ার অনেকে মনে করেন, বিয়ে করেছেন মাহি। তা জানান দেবেন ১৩ সেপ্টেম্বর।
খোঁজ নিয়ে জানা গেছে, রাকিব সরকার নামের একজনকে বিয়ে করেছেন মাহি। ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত তিনি । এরই মধ্যে মাহিকে নতুন একটি গাড়ি উপহার দিয়েছেন রাকিব। এ নিয়ে গাজীপুর এলাকায় বিভিন্ন মহলে আলোচনাও হয়েছে বেশ।

মাহি-রাকিবের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছে নাম প্রকাশে অনিচ্ছুক গাজীপুরের একটি সূত্র । জানা যায়, রাকিবের সঙ্গে পরিচয়ের পর থেকেই একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করতেন মাহি। বিয়ের পর মাহিকে গাড়ি দিয়েছেন রাকিব। একসঙ্গে চাপাইনবাবগঞ্জ ঘুরতে যাওয়ারও কথা ছিল তাদের।
গুঞ্জনের শুরুর দিকে এক সাক্ষাৎকারে মাহি রাকিবকে তার ‘ভালো বন্ধু’ বলেও উল্লেখ করেছিলেন। বলেছিলেন, বিয়ে হয়নি তাদের, দুজন খুব ভাল বন্ধু। বিয়ের গুঞ্জন প্রসঙ্গে জানতে চাইলে কোনো মন্তব্য করতে রাজি হননি মাহিয়া মাহি। দেখিয়েছেন ব্যস্ততার অজুহাত।

মাহির নতুন বিয়ের গুঞ্জন শুরু হয় ১১ জুন। সে দিন নিজের ফেসবুকে একটি পোস্ট করেছিলেন মাহিয়া মাহি। ছবিতে মেহেদী রাঙা হাত, নাকফুল আর কাতান শাড়িতে দেখা গেছে তাকে। ওই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তোমাকে গান, সিনেমা, সব জায়গায় অনুভব করতে পারি। আলহামদুলিল্লাহ।’
এই পোস্টে রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘কে তুমি?’ উত্তরে মাহি লিখেছেন, ‘বউ’।
এদিকে রাকিব সরকারের ফেসবুকেও একাধিক ছবি দেখা গেছে মাহির সঙ্গে। সবমিলিয়ে মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের খবরটি এখন ‘ওপেন সিক্রেট’। তবে মাহির সারপ্রাইজের অপেক্ষায় আছেন নেটিজেনরা। কী সারপ্রাইজ দেবেন মাহি? তা জানা যাবে আগামীকালই।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৭,১৭৬
সুস্থ
১,৫০৬,১৩৬
মৃত্যু
২৭,৩১৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৭৬
সুস্থ
১,৪২৭
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com