বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

‘নূর’-এর ক্যামেরা ওপেন, শুভর নায়িকা ঐশী

১২:১৫ অপরাহ্ণ | রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

‘নূর’-এর ক্যামেরা ওপেন, শুভর নায়িকা ঐশী

‘ঢাকা অ্যাটাক’-এর সাফল্যের পর নির্মিত হয়েছে এর সিক্যুয়েল । নাম ‘মিশন এক্সট্রিম’। দুর্ধর্ষ গল্প আর বড় আয়োজনে নির্মিত এ সিনেমায় জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী। যদিও দুই পর্বের সিনেমাটি এখনো মুক্তি পায়নি। তবে দর্শকদের মনে এর প্রতি আগ্রহ ব্যাপক।

এরই মধ্যে নতুন আরেকটি সিনেমায় জুটি বাঁধলেন শুভ ও ঐশী। এর নাম ‘নূর’। তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় নির্মাণাধীন সিনেমাটিতে অনেক আগেই যুক্ত হয়েছিলেন শুভ। কেন্দ্রীয় চরিত্রের অভিনেতার পাশাপাশি এতে নির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করছেন তিনি।

তবে ‘নূর’-এ শুভর সঙ্গী হচ্ছেন কে, তা এতদিন জানানো হয়নি। অবশেষে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া জানায়, এই সিনেমায় শুভর বিপরীতে দেখা যাবে ঐশীকে। কয়েক দিন আগেই তাকে চুক্তিবদ্ধ করানো হয়েছে।
আজ থেকে পাবনায় শুরু হয়েছে ‘নূর’-এর শুটিং।

এই সিনেমার গল্প আবর্তিত হবে একটি মফস্বলকে ঘিরে। তাই অধিকাংশ শুটিং হবে ওই অঞ্চলে। টানা ২০ দিন পাবনায় চিত্রায়ন চলবে বলে জানা গেছে।
কিছু দিন আগে ঢাকা পোস্টের এক সাক্ষাৎকারে ‘নূর’ সম্পর্কে আরিফিন শুভ বলেছিলেন, ‘সিনেমাটি নিয়ে সবাই ভীষণ এক্সাইটেড তারা। হাঁকডাক নয়, কাজের পর সবাই জানুক এমন টায় চান তারা।
আরিফিন শুভর হাতে বর্তমানে ‘নূর’ ছাড়াও রয়েছে বহুল আলোচিত বঙ্গবন্ধুর বায়োপিকের কাজ।

বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় সিনেমাটির কাজ প্রায় অর্ধেক শেষ। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করছেন শুভ।
অন্যদিকে ঐশী কাজ করেছেন ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় । এরপর ‘আদম’ নামে আরেকটি সিনেমায় যুক্ত হয়েছিলেন তিনি। তবে নায়িকা হিসেবে পর্দায় এখনো অভিষেক হয়নি তার।

আরিফিন শুভ বাংলাদেশের একজন চলচ্চিত্র অভিনেতা এবং টিভি অভিনয়শিল্পী। মডেলিং দিয়ে বিনোদন জগতে পা রাখেন তিনি । পরবর্তীতে কাজ করেন নাটকে। তিনি জাগো চলচ্চিত্রের মাধ্যমে পা রাখেন চলচ্চিত্রের ভুবনে। একজন খলনায়ক হিসেবে প্রথমবারের মত পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী চলচ্চিত্রে শাকিব খান ও জয়া আহসানের সাথে অভিনয় করেন শুভ।
এই চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা পান দর্শকমহল। ছুঁয়ে দিলে মন, অস্তিত্ব, ঢাকা অ্যাটাক, সাপলুডু এর মতো উল্লেখযোগ্য চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৭,১৭৬
সুস্থ
১,৫০৬,১৩৬
মৃত্যু
২৭,৩১৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৭৬
সুস্থ
১,৪২৭
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com