বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

এবার মুখোমুখী দেব এবং জিৎ

১২:০৪ অপরাহ্ণ | রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

এবার মুখোমুখী দেব এবং জিৎ

টলিউডের দুই মহারথী দেব ও জিতের টক্কর নতুন নয়। ইন্ডাস্ট্রিতে জিৎ পুরনো অভিনেতা ও বেশি অভিজ্ঞ হলেও দেবও কোনো অংশে কম যান না। টলিউডে পা দিয়েই সিনেপ্রেমীদের নিজের মুঠোয় নিয়ে নিয়েছিলেন দীপক অধিকারী ওরফে দেব। অত্যন্ত কম সময়ের মধ্যে বিশাল ফ্যান ফলোয়িং তৈরি করেছেন তিনি। তারপর সময় যত এগিয়েছে ততই অভিনয় ক্ষমতায় শান দিয়েছেন দেব।

ইন্ডাস্ট্রিতে দেব জিতের বন্ধুত্ব যেমন চর্চিত তেমনি দুজনের ছবির টক্করও সমান উপভোগ করেন সিনেপ্রেমীরা। এর আগে একই সঙ্গে মুক্তি পেয়েছিল জিতের ‘শত্রু’ ও দেবের ‘পাগলু’। জোর টক্কর শেষে সুপারহিট হয়েছিল দুটি ছবিই । সেই ঘটনারই পুনরাবৃত্তি হতে চলেছে এবারেও।

চলতি বছর পুজোয় মুক্তি পাওয়ার কথা দেবের দুটি ছবি ও জিতের একটি ছবি। গত বছরেই দেবের দুটি ছবি ‘গোলন্দাজ’ ও ‘টনিক’ এর শুটিংয়ের কথা শোনা গিয়েছিল। এবারের পুজোতেই মুক্তি পাওয়ার কথা সেই দুটি ছবি। অপরদিকে শোনা যাচ্ছে জিৎ ও মিমি চক্রবর্তী অভিনীত ‘বাজি’ ছবিটিও মুক্তি পেতে পারে এই পুজোতেই। ইতিমধ্যেই শুটিং, পোস্ট প্রোডাকশন সবের কাজই সম্পূর্ণ জিতের ছবির। যদি দুই তারকার ছবিই একসঙ্গে মুক্তি পায় তবে হল যে কাঁপতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

এর আগে ২০১৯ সালে মুখোমুখি হয়েছিলেন দেব-জিৎ। একসঙ্গে মুক্তি পেয়েছিল দেব-রুক্মিনীর ‘কিডন্যাপ’ আর জিৎ-কোয়েলের ‘শেষ থেকে শুরু’ সিনেমাটি। বক্স অফিসে তুমুল সাফল্য পেয়েছিল সিনেমাটি দুটি। এবারও তাই হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। নিজেদের পছন্দের অভিনেতার ছবি দেখতে হলমুখী হবেন দেব-জিৎ ভক্তরা। তবে কতটা সাড়া ফেলতে পারে সিনেমাটি দুটি, তাই এখন দেখার পালা।

২০০৬ সালে মুক্তি পেয়েছিল দেব অভিনীত প্রথম সিনেমা ‘অগ্নিশপথ’। প্রবীর নন্দী পরিচালিত এ সিনেমায় দেবের বিপরীতে অভিনয় করেছিলেন রচনা ব্যানার্জী। বক্স অফিসে তেমন সফলতা পায়নি সিনেমাটি। পরের বছর ‘আই লাভ ইউ’, ‘প্রেমের কাহিনী’, ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় অভিনয় করে সেরা হয়ে উঠেন দেব। তিনি জনপ্রিয়তা পেয়েছেন রাজ চক্রবর্তীর ‘চ্যালেঞ্জ’ সিনেমায় অভিনয় করে।

জিতের কর্মজীবন শুরু হয় ২০০১ সালে। ‘চাঁদ’ শিরোনামের তেলুগু সিনেমায় অভিনয় করেন তিনি। পরের বছর ‘সাথী’ সিনেমায় অভিনয় করে টালিউডে অভিষেক হয় জিতের। এ সিনেমায় অভিনয় করেই সাফল্য পান জিৎ।
গত বছর লকডাউন শুরু হতেই বন্ধ হয়ে গিয়েছিল সব প্রেক্ষাগৃহ। করোনার প্রকোপ কিছুটা কমতে ধীরে ধীরে অর্ধেক শতাংশ দর্শক নিয়ে খুলতে শুরু করেছিল হলগুলি। কিন্তু হু হু করে আবারো করোনা বাড়তে থাকায় ফের হল বন্ধ করে দিতে বাধ্য হয় সরকার। ফের কবে সিধেমা হল খুলবে সেই আশাতেই দিন গুনছে সিনেমা প্রেমীরা।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৭,১৭৬
সুস্থ
১,৫০৬,১৩৬
মৃত্যু
২৭,৩১৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৭৬
সুস্থ
১,৪২৭
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com