বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

আবারও সুখবর দিলেন মিথিলা

৩:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

আবারও সুখবর দিলেন মিথিলা

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সময়টা যেনো খুব দারুণ যাচ্ছে এখন। স্বামী সৃজিত মুখার্জির সূত্র ধরে পশ্চিমবঙ্গে বেশ লম্বা একটা সময় কাটছে তার। আর এই সময়টাতে তিনি একের পর এক চমকপ্রদ খবর দিয়ে যাচ্ছেন ভক্তদের। টালিউডের দুটি সিনেমায় ইতোপূর্বে যুক্ত হয়েছেন তিনি। যার মধ্যে একটির কাজ শেষ করে ফেলেছেন।

সেই দুটি চমকের রেশ কাটতে না কাটতেই নতুন সুখবর দিলেন মিথিলা। টালিউডের আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এর নাম ‘নীতিশাস্ত্র’। এটি মূলত একটি অ্যান্থলজি বা অমনিবাস চলচ্চিত্র। যেটা চারটি ছোট গল্পের সমন্বয়ে নির্মিত হবে।

সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অরুণাভ খাসনবিশ। যিনি গত ১৩ বছর ধরে সিনে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সহকারি পরিচালক হিসেবেও কাজ করেছেন। তার এই সিনেমায় মিথিলা ছাড়াও অভিনয় করবেন ইমন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, ঋতব্রত মুখার্জি, বাসবদত্তা চট্টোপাধ্যায় প্রমুখ।

অরুণাভের ভাষ্য, ‘ছোটবেলা থেকেই নীতিবোধের পাঠ দেওয়া হয়। তবে ঠিক-ভুলের ধারণা আপেক্ষিক। সেই ধারণা নিয়ে চারটি গল্পে দু’টি করে চরিত্রের মধ্যে দ্বন্দ্ব চলে।’

নতুন সিনেমা প্রসঙ্গে মিথিলা বলেছেন, ‘এখানকার সবার কাজের সঙ্গে এখনো ভাল করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভাল চিত্রনাট্য আর চরিত্র দেখে কাজ বেছে নিচ্ছি। এখানে আমাকে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে।’

এর আগে মিথিলা কাজ করেছেন রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ নামের একটি সিনেমায়। সেখানে তাকে দেখা যাবে নাম ভূমিকায়। এরপর রিঙ্গো বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘আ রিভার ইন হ্য’ভেন’ সিনেমায় যুক্ত হন মিথিলা। এখানেও তাকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। এগুলো ছাড়াও পশ্চিমবঙ্গে আলোচিত রাজনীতিবিদ মদন মিত্রের বায়োপিকে অভিনয় করতে পারেন তিনি। সেখানে তাকে দেখা যেতে পারে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির রূপে। যদিও খবরটা এখনো গুঞ্জন পর্যায়ে রয়েছে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৭,১৭৬
সুস্থ
১,৫০৬,১৩৬
মৃত্যু
২৭,৩১৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৭৬
সুস্থ
১,৪২৭
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com