বুধবার | ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

বাংলাদেশের সিরিজ জয়ের উৎসব আজ? বিশ্ব রেকর্ড গড়বে সাকিব-রিয়াদ !

অনলাইন ডেস্ক ৯:৪৭ অপরাহ্ণ | রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশের সিরিজ জয়ের উৎসব আজ? বিশ্ব রেকর্ড গড়বে সাকিব-রিয়াদ !

শনিবার ছিল দুদলের ঐচ্ছিক অনুশীলন। দুদলের কয়েকজন ক্রিকেটার নিজেদের ঝালিয়ে নিয়েছেন। আজ তৃতীয় টি ২০ অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচের উইকেটে। ব্যাটিংসহায়ক উইকেট হওয়ার সম্ভাবনা ক্ষীণ। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ড লড়াই করেছে। আজ সাকিব, নাসুমরা দাপট দেখাবেন, অনুমান করা যায়। পাঁচ ম্যাচের সিরিজে ২-০তে এগিয়ে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম এই ফরম্যাটে সিরিজ জেতার হাতছানি।

দ্বিতীয় সারির নিউজিল্যান্ড দল অনভিজ্ঞ। তারা আক্রমণাÍক ব্যাটসম্যান ফিল অ্যালানকে পায়নি প্রথম দুই ম্যাচে। অ্যালেন করোনা পজিটিভ হওয়ায় প্রথম দুটি ম্যাচ খেলতে পারেননি। আজ তার খেলার সম্ভাবনা রয়েছে। একাদশে জায়গা পেতে পারেন ম্যাট হেনরিও। দ্বিতীয় ম্যাচে অভিজ্ঞ ব্যাটসম্যান অধিনায়ক টম ল্যাথামের ব্যাটিংয়ে হারতে বসেছিল বাংলাদেশ। বাংলাদেশ কেন নিজেদের কন্ডিশনে সেরা, আরও একবার দেখিয়েছেন মোস্তাফিজ, সাইফউদ্দিন। দ্বিতীয় ম্যাচে শেষ তিন ওভারে ৩৬ রান তুলতে দেননি তারা।

বাংলাদেশ তৃতীয় ম্যাচেও অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে নামতে পারে। কিপিংয়ে পরিবর্তন হবে। প্রথম দুই ম্যাচে কিপিং করেছেন নুরুল হাসান। দুই ম্যাচে কিপিং করবেন মুশফিকুর রহিম। এদিকে দারুণ একটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে মাহমুদউল্লাহ। আজ টস করতে নামার সঙ্গে সঙ্গে বাংলাদেশের প্রথম এবং বিশ্বের অষ্টম ক্রিকেটার হিসাবে ১০০ টি ২০ ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করবেন তিনি। এরই মধ্যে বাংলাদেশের সবচেয়ে সফল টি ২০ অধিনায়ক হওয়ার গৌরব অর্জন করেছেন। তার নেতৃত্বে বাংলাদেশ জিতেছে ১২ টি ২০। দ্বিতীয় স্থানে থাকা মাশরাফির অধিনায়কত্বে বাংলাদেশ জিতেছে ১০টি ম্যাচ।

সাকিব আজ আর মাত্র একটি উইকেট পেলেই এই ফরম্যাটে সর্বোচ্চ শ্রীলংকার লাসিথ মালিঙ্গার ১০৭ উইকেট স্পর্শ করবেন। দুটি উইকেট পেলে এককভাবে শীর্ষে উঠে যাবেন। আন্তর্জাতিক ক্রিকেটে পৌঁছে যাবেন ৬০০ উইকেটে। ১২ হাজার রান ও ৬০০ আন্তর্জাতিক উইকেটের একমাত্র মালিক হবেন সাকিব।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৫৪৭,১৭৬
সুস্থ
১,৫০৬,১৩৬
মৃত্যু
২৭,৩১৩
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১,৩৭৬
সুস্থ
১,৪২৭
মৃত্যু
৩৬
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com