শুক্রবার | ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

এমপি মোশারফ অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী প্রদান

স্টাফ রিপোর্টার: ৮:০৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

এমপি মোশারফ  অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী প্রদান

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সংসদ সদস্য মোশারফ হোসেন তার নিজস্ব অর্থায়নে অক্সিজেন সিলিন্ডার, অক্সি মিটারসহ চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন।

সরঞ্জামাদির মধ্যে ছিল ৭ টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি অক্সিমিটার, সার্জিকাল মাস্ক ৬‘শ, অক্সিজেন মাস্ক ১‘শ পিচ, হ্যান্ড গ্লাভস ২ ‘শ টি। বৃহস্পতিবার সিভিল সার্জনের সভাকক্ষে এসব সামগ্রী হস্তান্তর করেন বগুড়া ৪ আসনের সংসদ সদস্য বিএনপি নেতা মোশারফ হোসেন। চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন সিভিল সার্জন ডা: গওসুল আজিম চৌধুরী।
এসময় নেতৃবৃন্দ বলে মানবতার কল্যাণে বিএনপি সবসময় কাজ করছে। দেশের এই সংকটময় সময়েও মানুষের পাশে আছে। করোনা রোগীদের চিকিৎসা সেবার জন্য জেলা বিএনপির কার্যালয়ে একটি হেল্প ডেস্ক খোলার ঘোষনা দিয়ে নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে শজিমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: লোকমান হোসেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বিএনপি নেতা একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, এম আর ইসলাম স্বাধীন, ড্যাব নেতা ডা: শাহ মো: শাহজাহান আলী, ডা: আজফারুল হাবিব রোজ, শেখ তাহা উদ্দিন নাহিন, খাদেমুল ইসলাম খাদেম, জাহাঙ্গীর হোসেন, মাজেদুর রহমান জুয়েল, সরকার মুকুল, নুরে আলম সিদ্দিকী রিগ্যান, প্রমুখ।

অনুষ্ঠানে এমপি মোশারফ হোসেন বলেন, করোনা মোকাবেলায় বিএনপির পক্ষ থেকে চিকিৎসা সরঞ্জামাদি প্রদান অব্যহত থাকবে। তিনি এ জন্য খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৩২২,৬৫৪
সুস্থ
১,১৫৬,৯৪৩
মৃত্যু
২১,৯০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১২,৭৪৪
সুস্থ
১৫,৭৮৬
মৃত্যু
২৬৪
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com