শুক্রবার | ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

“ছিটমহলের ছায়াছবি”বিটিভির নাটকে বীথি ও মনিরুজ্জামান মনি

১২:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

“ছিটমহলের ছায়াছবি”বিটিভির নাটকে বীথি ও মনিরুজ্জামান মনি

বিনোদন প্রতিনিধি: ছিটমহলের গল্প নিয়ে বাংলাদেশ টেলিভিশনের জন্য নির্মিত হলো সাপ্তাহিক নাটক ‘ছিটমহলের ছায়াছবি’। এ নাটকে অভিনয় করেছেন গ্রামীণফোন খ্যাত মডেল ও অভিনেত্রী বীথি রানী সরকার। প্রথমবারের মতো তার সাথে জুটি বেঁধে অভিনয় করছে অভিনেতা মনিরুজ্জামান মনি। কাজী রশিদুল হক পাশার রচনায় ‘ছিটমহলের ছায়াছবি’ প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা। সম্প্রতি ঢাকার অদূরে কেরানিগঞ্জে নাটকটির দৃশ্য ধারণের কাজ হয়।
নাটকের গল্পে দেখা যাবে, বাংলাদেশ যখন ১১১টি ছিটমহল পেল তখন বেশ কিছু পরিবার উন্নত জীবনের আশায় ভারতের নাগরিক হতে চায়। তারা তাদের জন্মভূমি, প্রেম-ভালোবাসা সব ছেড়ে পাড়ি জমায় ওপারে। ছায়া ও ছবি তাদেরই এক প্রতিকী রূপ। তারা দুই বোন ভালোবাসার মানুষ যাদব ও মাধবকে ভারতের অংশে নিয়ে যেতে চায়।
কিন্তু যাদব-মাধব এদেশ ছেড়ে কোথাও যাবে না বলে জানিয়ে দেয়। একদিকে যাদব-মাধব অনুরোধ করে ছায়া-ছবিকে এদেশে থেকে যেতে। অন্যদিকে ছায়া-ছবির আশা যাদব-মাধব যদি তাদের ভালোবাসে তবে তাদের সাথে ওপারে চলে যাবে। মাতৃভূমি ছেড়ে যাবার যে মনস্তাত্ত্বিক সঙ্কট, বিরহ তা এ নাটকে ফুটে উঠেছে।
মনিরুজ্জামান মনি জানান, বীথির সঙ্গে প্রথম কাজ হলেও একবারও তা মনে হয়নি। কো-আর্টিস্ট হিসেবে খুবই সাহায্য পেয়েছি তার কাছ থেকে। আমি এখানে যাদব চরিত্রে অভিনয় করেছি আর বীথি ছায়া। গল্পের প্লট খুবই চমৎকার। এরকম গল্প নিয়ে ইদানিং খুব কম কাজ হয়।
বীথি রানী বলেন, খুবই চমৎকার একটি গল্প। সুন্দর একটি টিমের সঙ্গে কাজ করেছি। আমি রংপুর অঞ্চলের মেয়ে হলেও এর আগে নিজের অঞ্চলের ভাষায় কাজ করা হয়নি। এবার সে সুযোগ মিলে গেল। দীর্ঘদিন শহরে থাকায় ভাষাগত জড়তা থাকলেও মনি খুবই হেল্প করেছে। ওর সঙ্গে প্রথমবার জুটি হয়ে কাজ করলাম। কো-আর্টিস্ট হিসেবে ও দারুণ। আশা করছি আমাদের জুটি এ নাটকে দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারবে।
নাটকের বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন জীবন রায়, তানিন তানহা, খলিলুল্লাহ কাদেরী, মিলি মুন্সী, তানজুম আরা পল্লী, কাজী রশীদুল হক পাশা প্রমূখ।
নাটকটি ১০ জুলাই রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচারিত হবে।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৩২২,৬৫৪
সুস্থ
১,১৫৬,৯৪৩
মৃত্যু
২১,৯০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১২,৭৪৪
সুস্থ
১৫,৭৮৬
মৃত্যু
২৬৪
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com