শুক্রবার | ৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

১০০ দিন পর শ্বশুর বাড়িতে মিথিলা

৩:৪২ অপরাহ্ণ | বুধবার, ৩০ জুন, ২০২১

১০০ দিন পর শ্বশুর বাড়িতে মিথিলা

দেশের জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা এখন ওপার বাংলা বউ। ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার প্রখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি। এরপর থেকে দুই বাংলাতেই থাকা হয় তার।

সর্বশেষ গত ২০ মার্চ বিকেলে কলকাতা থেকে ঢাকায় এসেছিলেন মিথিলা। এরপর মেয়েকে নিয়ে নিজের লেখা ভ্রমণবিষয়ক বই ‘আইরা আর মায়ের অভিযান’-এর মোড়ক উন্মোচন, নিজের প্রথম সিনেমা ‘অমানুষ’, বেশ কিছু নাটক-টেলিফিল্মের শুটিং এবং করোনা পরিস্থিতিসহ কারণে আর কলকাতায় যাওয়া হয়নি তার।

ঠিক ১০০দিন পর আবারও শ্বশুর বাড়িতে গেলেন মিথিলা। ৩০ জুন দুপুরে মেয়ে আইরাকে নিয়ে সড়কপথে ভারতে প্রবেশ করেন এই অভিনেত্রী। ভারতীয় সীমান্তে এসে সৃজিত মুখার্জি রিসিভ করে নেন স্ত্রী মিথিলা ও আইরাকে। সেখান থেকে একটি গাড়িতে করে কলকাতায় বাসার উদ্দেশ্যে রওয়ানা দেন তারা। এ সময় গাড়িতে বসেই তিনজনের হাসিখুশি একটি সেলফি নেন মিথিলা। পরে সেটি তিনি তার ফেসবুকে প্রকাশ করেন। ভ্রমণের আরও কিছু ছবিও অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন এই অভিনেত্রী।

ঢাকা পোস্টকে মিথিলা বলেন, ‘অনেক দিন পর কলকাতায় যাচ্ছি। আমরা এখনো রাস্তায়। বাসায় ঢুকতে আরেকটু সময় লাগবে। কলকাতায় আবারও সৃজিতের সঙ্গে এখানে সময় কাটবে। পাশাপাশি এখানে বসেই আমি হোম অফিস করব। মেয়ের ক্লাসও চলবে বাসা থেকে। আশা করি পারিবারিকভাবে দারুণ কিছু মূহুর্ত কাটবে আমাদের।’

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৩২২,৬৫৪
সুস্থ
১,১৫৬,৯৪৩
মৃত্যু
২১,৯০২
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
১২,৭৪৪
সুস্থ
১৫,৭৮৬
মৃত্যু
২৬৪
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com