গোপন বাগদান সারলেন কাজল আগরওয়াল!

প্রকাশিত: ১২:০৪ পূর্বাহ্ণ , আগস্ট ১৮, ২০২০

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। তার প্রেম-বিয়ে নিয়ে নানা সময়ে নানা গুঞ্জন শোনা গেছে এদিকে পিংক ভিলা এক প্রতিবেদনে জানিয়েছে—গোপনে বাগদান সেরেছেন কাজল আগরওয়াল। হবু বরের নাম গৌতম। তিনি পেশায় একজন ব্যবসায়ী। খুব শিগগির তাদের বিয়ের আনুষ্ঠানিকতা হবে। আর এই গোপন আংটিবদল অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন কাজলের ঘনিষ্ঠ বন্ধু ও অভিনেতা শ্রীনিবাস বেলামকোন্দা। কিন্তু এ বিষয়ে কাজল কিংবা তার পরিবারের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এ বিষয়ে ঘোষণা দেবেন কাজল।

এর আগে গুঞ্জন চাউর হয়েছিল—আশীষ সাজনানি নামে এক হোটেল মালিকের সঙ্গে প্রেম করছেন কাজল। তবে তা গুঞ্জন পর্যন্তই রয়ে গেছে। এরপর শোনা যায়, ‘বাহুবলি’ সিনেমাখ্যাত অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেম করছেন কাজল। তেলেগু ভাষার ‘নেনে রাজা নেনে মন্ত্রী’ সিনেমায় এ অভিনেতার সঙ্গে কাজ করেন কাজল। আর এ সিনেমার শুটিং সেটেই নাকি তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যদিও পরবর্তীতে বিষয়টি অস্বীকার করেন এই অভিনেত্রী। অন‌্যদিকে রানা দাগ্গুবতী কয়েকদিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

গত বছর কাজল বলেছিলেন—‘আমি এমন এক ব‌্যক্তিকে বিয়ে করবো যে এই ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন।’ পরবর্তীতে এক অনুষ্ঠানে কাজল জানান, ২০২০ সালে বিয়ে করবেন তিনি।