সপরিবারে করোনা জয় সিরাজগঞ্জের পুলিশ সুপারের

প্রকাশিত: ২:৫১ অপরাহ্ণ , আগস্ট ৫, ২০২০

করোনা প্রতিরোধে ফ্রন্টলাইনার হিসেবে মাঠপর্যায়ে কাজ করা বানারীপাড়ার কৃতী সন্তান ও সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) সপরিবারে করোনা জয় করেছেন।

মঙ্গলবার সকালে তিনি সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপারের নিজ কর্মস্থলে যোগদান করেন। এ সময় তাকে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সহকর্মী ও সদর থানার পুলিশ অফিসাররা ফুল দিয়ে বরণ করেন।

জানা যায়, পুলিশ সুপার হাসিবুল আলম দীর্ঘ ১৮ দিন ধরে স্ত্রী পলি সুলতানা শান্তা ও এক মাত্র শিশুকন্যা সেওতি আলমসহ (১০) করোনায় আক্রান্ত হয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপারের সরকারি বাস ভবনে আইসোলেশনে ছিলেন। তিনি দীর্ঘদিন পর শারীরকভাবে সপরিবারে সুস্থ হন এবং ৩১ জুলাই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে করোনা জয় করার এ বিষয়টি সবাইকে জানান।

দেশে করোনা মহামারী প্রতিরোধে মার্চের শুরুতেই সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম) এলাকার মাঠপর্যায়ে সংক্রমণ ঠেকাতে সামনে থেকে কাজ করছেন।

করোনা প্রতিরোধে মাঠপর্যায়ে কাজ করতে গিয়ে ১৩ জুলাই তিনি সপরিবারে করোনায় আক্রান্ত হন। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যাজমেট, সহকর্মী, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক এবং আত্মীয়স্বজনসহ শুভানুধ্যায়ীরা তার পরিবারের সার্বিক খোঁজখবর নেন।

এ সময় তাদের দ্রুত সুস্থতা ও রোগ মুক্তি কামনা করে তার নিজ জন্মভূমি বানারীপাড়া এবং কর্মস্থলের বিভিন্ন মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে মিলাদ ও দোয়া হয়।