ঈদের শুভেচ্ছা জানিয়েছন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ রাসেল

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ , আগস্ট ১, ২০২০

বিশেষ প্রতিনিধি : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসীকে অগ্রিম ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মানবতার ফেরিওয়ালা মোহাম্মদ রাসেল। তিনি মানবতার সেবায় অঙ্গীকারবদ্ধ ড্রিম এইড ফাউন্ডেশন এর জনপ্রিয় সভাপতি।

তিনি বলেন, ঈদ- উল-আযহা মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলেমিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।

তিনি আরো বলেন, প্রতিটি প্রাণে ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক প্রতিটি মানব জেগে উঠুক ভ্রাতৃত্বের বন্ধনে। শুধু ঈদের দিনই নয়, এই বন্ধন জাগ্রত হোক প্রতিটি দিন, আর তা শুরু হোক ঈদ দিয়ে। তিনি আরোও বলেন, বিশ্ব মহামারী করোনা ভাইরাস এবং বন্যার কারণে এবার মানুষের কোরবানি ঈদ করতে অনেকটাই কষ্টকর হবে।

আসুন বন্যার্তদের পাশে দাঁড়াই এবং হতদরিদ্রদের সহযোগিতায় দানের হাতকে আরও সম্প্রসারিত করি। ইনশাল্লাহ আমরা পারস্পরিক সহযোগিতা এই দুর্যোগ কাটিয়ে উঠতে পারবো। সহযোগিতার মাধ্যমে আমাদের ভ্রাতৃত্বের বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে বিশ্বাস করি।

তবুও আপনারা সবাই সামাজিক দুরুত্ব বজায় রেখে আপনাদের নিজ নিজ মসজিদে ঈদ-উল আযহা’র নামাজ আদায় করবেন এবং আপনারা আপনাদের পরিবার পরিজনদের পাশে দাড়িয়ে ঈদ-উল আযহা‘র আনন্দ দেওয়ার চেষ্টা করবেন।

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলেন।

ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা। সবাইকে ঈদ মোবারক।