মঙ্গলবার | ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

২৭ বছর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান!

অনলাইন ডেস্ক ১:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

২৭ বছর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান!

আবারও একসঙ্গে জুটি বাঁধছেন দুই খান। ১৯৯৫ সালে একই সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল তাদের, তবে তা দীর্ঘ ২৭ বছর আগের কথা। আদিত্য চোপড়ার পরের সিনেমায় জুটি বাঁধছেন দুই খান। যেখানে দুই হিরোকেই অ্যাকশন চরিত্রে দেখবে দর্শক।

আনন্দবাজার ডিজিটাল এক প্রতিবেদেনে জানিয়েছে, শাহরুখ এবং সালমান দুজনকেই আগে দেখেছে দর্শক। বেশিরভাগ সিনেমায় কখনো শাহরুখ, আবার কখনো সালমান উপস্থিত হয়েছিলেন অতিথি শিল্পী হিসেবে। সর্বশেষ দুই নায়ককে দর্শক একসঙ্গে দেখেছিল ১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ সিনেমায়। সূত্রের খবর, সিনেমার স্ক্রিপ্ট থেকে সংলাপ সব কিছু নিয়েই কাজ শুরু করে দিয়েছেন আদিত্য চোপড়া। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে শুটিং শুরু হতে পারে এই ছবির। তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয়ে আপাতত কোনো কিছু জানা যায়নি।

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যেদিন ৩০ বছর পূর্ণ করেন শাহরুখ সেদিন প্রথম ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন তিনি। ৩৩ মিনিটেরও বেশি সময় ভক্তদের সঙ্গে অতিবাহিত করেন বলিউডের কিং খান। ফ্যানদের নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। এরইমধ্যে এক ভক্ত শাহরুখ খানকে জিজ্ঞেস করেন, সত্যিই কি অভিনেতা বলিউডের ভাইজানের সঙ্গে ‘টাইগার ৩’ ছবিতে কাজ করছেন? শাহরুখ বিষয়টি নিয়ে ইতিবাচক মন্তব্য করেন।

তার কথায়, সালমানের সঙ্গে কাজ করার সময় এটা মনে হয় না যে কাজ করছি। ওর সঙ্গে কাজের সময় ভালোবাসা, আনন্দ, বন্ধুত্ব, ভাতৃত্ব এগুলো অনেক বেশি বড় ফ্যাক্টর বলে হয়। আর সেই কারণেই ওর সঙ্গে কাজ করতে এত ভালো লাগে।

তিনি আরও বলেন, গত দুবছর দুর্দান্ত ছিল। কারণ আমি ওর ছবিতে কাজের সুযোগ পেয়েছি। জিরো ছবিতে ও আমার একটি গানে যোগ দিয়েছিল। পাঠান-এও আছে। আমি জানি না বিষয়টি কোনো সিক্রেট কি না, তবে আমি টাইগার-৩ তে অবশ্যই থাকার চেষ্টা করব।

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
২,০০৯,১২৯
সুস্থ
১,৯৫১,৭৩৭
মৃত্যু
২৯,৩১৪
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
২৫৯
সুস্থ
৪১৫
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com