শুক্রবার | ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

Banglakhoborbd.com সবসময় সঠিক খবর
সবসময় সঠিক খবর

‘জি লে জারা’ থেকে সরে দাঁড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া?

অনলাইন ডেস্ক ১২:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জানুয়ারি, ২০২২

‘জি লে জারা’ থেকে সরে দাঁড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া?

দীর্ঘদিন ধরে বলিউড থেকে গায়েব প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ের পর এখন তিনি সূদূর লস অ্যাঞ্জেলসের বাসিন্দা, জমিয়ে কাজ করছেন হলিউডে।

কিন্তু দেশি গার্লের ঘরে ফেরার প্রতীক্ষাও চলছে পুরোদমে। ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবির সঙ্গেই বলিউডে কামব্যাক করতে চলেছেন প্রিয়াঙ্কা, গত বছরই তা জানা গিয়েছিল। ক্যাটরিনা-আলিয়াকে সঙ্গে নিয়ে রোড ট্রিপে বের হবেন প্রিয়াঙ্কা। একদম ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র ধাঁচে আরও একটা ছবি, এখানে শুধু তিন পুরুষ বন্ধু নয়, তিন নারী বন্ধুর গল্প উঠে আসবে। ঠিকছিল সবকিছুই তবে আচমকাই বদলে গেল পরিস্থিতি। সদ্য মা হওয়া প্রিয়াঙ্কা এই প্রোজেক্টের অংশ নাও থাকতে পারেন, তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

সূত্রের খবর, এই মুহূর্তে নিজের সন্তানকেই সবচেয়ে বেশি সময় দিতে চান অভিনেত্রী, অন্তত এই মুহূর্তে নিজের বাচ্চার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয় প্রিয়াঙ্কার কাছে। সেই কারণেই এই সিদ্ধান্ত। অন্যদিকে ‘জি লে জারা’ প্রযোজকরা নাকি ইতিমধ্যেই প্রিয়াঙ্কার পরিবর্তে অন্য কাউকে খোঁজার কাজ শুরু করেছেন।

 

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ ছবিতে। এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে হলিউডের একগুচ্ছ প্রোজেক্ট। গত সপ্তাহেই আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রীর বোন মীরা চোপড়া জানিয়েছেন মেয়ের মা হয়েছেন প্রিয়াঙ্কা।

সূত্রের খবর, সময়ের অনেক আগেই সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা-নিকের সারোগেট। ২৮ সপ্তাহেই জন্ম হয়েছে তাদের সন্তানের। এপ্রিল মাসে ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল খুদের, সেইমতোই নিজের শিডিউল সাজিয়েছিলেন প্রিয়াঙ্কা, এখন সবকিছু উলটপালট। তাই হয়ত ‘জি লে জারা’ ছবিতে আর দেখা যাবে না প্রিয়াঙ্কাকে, যদিও এই নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে কোনও পক্ষ থেকেই এখনও মন্তব্য করা হয়নি।

‘জি রে জারা’র গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি এবং স্বয়ং ফারহান। ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। ২০২২ সালে ফ্লোরে যাবে এই ছবি। সবকিছু পরিকল্পনামাফিক চললে ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে ‘জি লে জারা’। সূত্র: হিন্দুস্তান টাইমস

Facebook Comments Box

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
১,৯৫৩,১৩৮
সুস্থ
১,৯০০,৩৫৪
মৃত্যু
২৯,১২৭
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
মোঃ আবু সাঈদ,  সম্পাদক ও প্রকাশক    
হুমায়রা গুলফাম   উপদেষ্টা সম্পাদক    
কার্যালয় :

হেলাল-মুকুল কমপ্লেক্স (৪র্থ তলা), চকযাদু রোড, বগুড়া-৫৮০০। ফোনঃ +৮৮০১৩১৩৭১৮৫১০

ই-মেইল: banglakhobor.bd2020@gmail.com