শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  1. সারাদেশ
  2. খেলাধুলা
  3. Privacy Policy
  4. Terms Of Use
  5. Contact Us
শিরোনাম:

ওয়ানডেতে বাংলাদেশের ১৫তম অধিনায়ক লিটন

বিএনপির বিভাগীয় সমাবেশ হচ্ছে, জনসমাগম নেই, মাঠ ফাঁকা : ওবায়দুল কাদের

মেসি খেলতে নামছেন হাজারতম ম্যাচ

দুর্ভিক্ষের আগে দুর্বৃত্ত সরকারকে বিদায় দিতে হবে : ভিপি নুর

আগামীকাল প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে উৎসবমুখর চট্টগ্রাম

সোনাতলায় নাইট ফুটবল টূর্ণামেনন্টের উদ্বোধন

Author
Arnold
১০ সেপ্টেম্বর ২০২২, ২:০৭ অপরাহ্ণ

Link Copied!

বগুড়া সোনাতলায় বোচাপুকুর যুব সমাজের উদ্যোগে ডে নাইট ফুটবল টূর্ণামেন্ট শুরু হয়েছে শুক্রবার রাতে ।  কানুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে রাত্রীকালীন এই ফুটবল টূর্ণামেন্টের আয়োজন করা হয় । টূর্ণামেন্টের  উদ্বোধক ছিলেন বোচারপুকুর গ্রামের কৃতিসন্তান  ও বগুড়া পৌরসভার ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ  এরশাদুল বারী এরশাদ । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনাতলা পৌরসভার মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম আকন্দ (নান্নু) । বিশেষ অতিথি ছিলেন মোঃ জাফর ইকবাল ( চপল ) , ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর, সোনাতলা পৌরসভা ।   উদ্বোধনী   অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনতলা পৌরসভার  ০৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ( টুকু ) ।

আয়োজকরা জানান – যুব সমাজকে ক্রীড়ামুখী করতেই মূলত তাদের এ ব্যয়বহুল আয়োজন । বর্তমানে বেশীরভাগ উঠতি বয়সী কিশোর-যুবকদের মাঝে অনলাইন গেম  ও বিভিন্ন সামাজিক যোগাযোগ সাইটসহ সাইবার আসক্তি অত্যধিক বৃদ্ধি পেয়েছে, সেখান থেকে ফিরিয়ে এনে নিজেদেরকে খেলাধূলার জগতে নিয়ে আসতে তাদের এ আয়োজন। নক আউট  পদ্ধতিতে  শেষ হবে জমকালো  এই নাইট ফুটবল টূর্ণামেন্টের  আয়োজন । মোট ১২ দলের খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ নির্ধারিত হবে ।

উদ্বোধনী  বক্তব্যে বগুড়া পৌরসভার ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ এরশাদুল বারী এরশাদ বলেন – বাল্যস্মৃতি  বিজড়িত বোচারপুকুর গ্রামে এরকম জমকালো একটি   আয়োজনের  উদ্বোধক হিসাবে  উপস্থিত  হতে পেরে মহান আল্লাহর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন । খেলোয়াড়, আয়োজক ও দর্শকদের    উদ্দ্যেশ্যে   বলেন – খেলা শুধুই বিনোদনের জন্য , কৌশল দিয়ে ক্রীড়ানৈপূন্যের  মাধ্যমে জয়লাভ করতে হবে কোন বিবাদে জড়ানো যাবে না । সুষ্ঠভাবে  এ আয়োজনের সফল পরিসমাপ্তি কামনা করে তিনি তার উদ্বোধনী বক্তব্য শেষ করেন । প্রধান অতিথির বক্তব্যে সোনতলা পৌরসভার মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর আলম আকন্দ (নান্নু)  বলেন – বোচারপুকুর যুবসমাজের এমন আয়োজনে তিনি খুবই খুশি হয়েছেন ; এছাড়াও যুবসমাজের এমন আয়োজনে সোনাতলা পৌরসভার  পক্ষ থেকে আয়োজকদের ধন্যবাদ জানান ।  এছাড়াও  সূদুর বগুড়া থেকে নানা ব্যস্ততার মাঝেও  নিজ গ্রামের এমন আয়োজনে  উপস্থিত হওয়ায়  বোচারপুকুর গ্রামের কৃতিসন্তান  ও বগুড়া পৌরসভার ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর  অধ্যক্ষ  এরশাদুল বারী এরশাদ’কে হৃদয়ের অন্তস্থল  তেকে ধন্যবাদ জ্ঞাপন করেন । উদ্বোধনী খেলায় গাংনগর ফুটবল একাদশ  ও তেকানী চুকাইনগর ফুটবল একাদশ অংশগ্রহণ করে । ট্রািইব্রেকারে বিজয়ী নির্ধারিত হয় ।

আরও পড়ুন

একদিন আগেই ভরে গেছে বিএনপির সমাবেশস্থল

রাজশাহী পৌঁছেই সমাবেশস্থলে হাজির মির্জা ফখরুল

বাইডেন-পুতিন আলোচনায় যে বাধা দেখছে রাশিয়া

রাজশাহী বিভাগীয় সমাবেশে বগুড়ার ৪ হাজার মোটরসাইকেল যোগে নেতাকর্মীরা যাচ্ছেন

গাইবান্ধা উপনির্বাচন নিয়ে ১৩৪ কর্মকর্তার বিরুদ্ধে ইসির শাস্তির সিদ্ধান্ত

জার্মানি-কোস্টারিকা ম্যাচ পরিচালনা করবেন নারী রেফারিরা

সৌদির বিপক্ষে জিতেও গ্রুপ পর্ব থেকেই বিদায় মেক্সিকোর

আর্জেন্টিনার কাছে হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড

বিজয়ের মাস ডিসেম্বর আজ শুরু

বাংলা খবর বিডি ডটকম এর নিয়োগ বিজ্ঞপ্তি

সৈয়দপুর আওয়ামীলীগের দ্বন্দ্ব এখন প্রকাশ্যে! বদলে যাচ্ছে রাজনৈতিক দৃশ্যপট

বাঁচামরার ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা