শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  1. সারাদেশ
  2. Privacy Policy
  3. Terms Of Use
  4. Contact Us
শিরোনাম:

একদিন আগেই ভরে গেছে বিএনপির সমাবেশস্থল

রাজশাহী পৌঁছেই সমাবেশস্থলে হাজির মির্জা ফখরুল

বাইডেন-পুতিন আলোচনায় যে বাধা দেখছে রাশিয়া

রাজশাহী বিভাগীয় সমাবেশে বগুড়ার ৪ হাজার মোটরসাইকেল যোগে নেতাকর্মীরা যাচ্ছেন

গাইবান্ধা উপনির্বাচন নিয়ে ১৩৪ কর্মকর্তার বিরুদ্ধে ইসির শাস্তির সিদ্ধান্ত

সিংগাইরে অপ্রাপ্ত বয়স্ক এক নববধুর রহস্যজনক মৃত্যু


Link Copied!

মানিকগঞ্জের সিংগাইরে বন্যা (১৫) নামের অপ্রাপ্ত বয়স্ক এক নববধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল   সকাল ৫টার দিকে উপজেলার বায়রা ইউনিয়নের চর চারাভাংগা গ্রামের মল্লিক পাড়ায় এ  ঘটনা ঘটে । মৃত বন্যা সিংগাইর উপজেলার  চর চারাভাংগা গ্রামের সাব্বিরের স্ত্রী ও একই ইউনিয়নের  বেপারী  পাড়ার জুলমত আলীর কন্যা। এ মৃত্যুতে পরিবারে চলছে কান্নার মাতুম।

 

পরিবার সূত্রে জানা যায় ,উপজেলার বায়রা ইউনিয়নের বেপাড়ীপাড়া গ্রামের জুলমত আলীর ৮ম শ্রেণী পড়–য়া মেয়ে বন্যা আক্তারের সঙ্গে একই ইউনিয়নের চর চারাভাংগা গ্রামের মল্লিক পাড়ার মৃত আবুল হোসেনের পুত্র মোঃ সাব্বির হোসেন(১৭) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অপ্রাপ্তবয়স্ক ওই প্রেমিক যুগল ৭/৮ মাস আগে বাড়ী থেকে পালিয়ে পরিবারের সম্মতি ছাড়াই কোর্ট ম্যারিজ করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

মেয়ের পরিবার তাদের এ বিবাহ মেনে নিলেও ছেলের পরিবার এ বিবাহ মেনে না নেয়ায় তাদের দাম্পত্য ও সংসার জীবনে কলহ ও অশান্তির সৃষ্টি হয় । মাঝে মধ্যে বন্যার নানা শ্বশুর মানসিক নিযার্তন ও করত বলে মেয়ের পরিবার জানান। বন্যার মা সুফিয়া (৪৫) জানান, ঈদের আগে বন্যার ননদ সেতু বিদেশ হতে বাড়ীতে আসে। আসার পর থেকে তাকে সবসময় কাজের চাপে রাখত, সময় মত খাইতেও দিত না। স্বামী ও ননদ যৌতুকের জন্য বন্যাকে মানসিক নিযার্তনও  করত।

এরই রেশ ধরে গত বৃহঃপতিবার দিবাগত রাতের যে কোন প্রহরে বন্যার নানা শ্বশুর দিনু (৫৫) ননদ সেতু(২৫), খালা শ্বাশুরী গং পাশবিক নিযার্তন করলে বন্যার  মৃত্যু হয়। বন্যা আত্মহত্যা করছে বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করে তার শ্বশুর বাড়ীর লোকজন। বন্যা অসুস্থ্য বলে তার ননদ সেতু সকালে ফোন দিয়ে আমাদেরকে জানালে আমরা বন্যার শ্বশুর বাড়ীতে গিয়ে তার লাশ মাটিতে পড়া অবস্থায় দেখতে পাই। বন্যা আত্মহত্যা করেনাই, তার ঘাড়ে ও পায়ের ওপরে জখমের দাগ আছে আমার মেয়েকে হত্যাকরা হয়েছে।

 

সিংগাইর থানার এস আই অমিত সাংবাদিকদের জানান পোষ্টমোটার্ন এর জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে , থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে । এ রিপোর্ট আসলেই বলা যাবে এটা হত্যা না আত্মহত্যা।

 

আরও পড়ুন

সৌদির বিপক্ষে জিতেও গ্রুপ পর্ব থেকেই বিদায় মেক্সিকোর

আর্জেন্টিনার কাছে হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড

বিজয়ের মাস ডিসেম্বর আজ শুরু

বাংলা খবর বিডি ডটকম এর নিয়োগ বিজ্ঞপ্তি

সৈয়দপুর আওয়ামীলীগের দ্বন্দ্ব এখন প্রকাশ্যে! বদলে যাচ্ছে রাজনৈতিক দৃশ্যপট

বাঁচামরার ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঋণ কান্ড

বাংলাদেশে ভারতের নতুন রাষ্ট্রদূত প্রণয় ভার্মা

বগুড়ায় স্কুল ছাত্রীর আপত্তিকর ছ‌বি ইন্টার‌নে‌টে ছ‌ড়ি‌য়ে দেয়ায় যুবক আটক

মুজিব সৈনিক হতে হলে শেখ হাসিনার খাঁটি কর্মী হতে হবে : ওবায়দুল কাদের

লাল-সবুজের পতাকা মেসির হাতে !

দক্ষিণ কোরিয়াকে ঘায়েল করলো ঘানা