শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  1. সারাদেশ
  2. Privacy Policy
  3. Terms Of Use
  4. Contact Us
শিরোনাম:

ওয়ানডেতে বাংলাদেশের ১৫তম অধিনায়ক লিটন

বিএনপির বিভাগীয় সমাবেশ হচ্ছে, জনসমাগম নেই, মাঠ ফাঁকা : ওবায়দুল কাদের

মেসি খেলতে নামছেন হাজারতম ম্যাচ

দুর্ভিক্ষের আগে দুর্বৃত্ত সরকারকে বিদায় দিতে হবে : ভিপি নুর

আগামীকাল প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে উৎসবমুখর চট্টগ্রাম

দৌলতপুরের চরাঞ্চলে প্রতিবন্দী ও তার স্বজনদের নামে মাদকের মামলা সুষ্ঠ তদন্তের দাবী

Author
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
৬ অক্টোবর ২০২০, ৫:০৬ অপরাহ্ণ

Link Copied!

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী ইউপি সংলগ্ন পদ্মা নদীর দর্গম চরে এক প্রতিব›দ্বী ও তাদের স্বজনদের নামে বিজিবি মাদকের মামলা দায়ের করেছে। এ ঘটনায় ঐ প্রতিব›দ্বীর চাচাত ভাই ও ভাতিজাকে বিজিবি আটক করলেও গ্রেফতারের ভয়ে ঐ প্রতিব›দ্বী ও তার আরেক চাচাত ভাই পালিয়ে বেড়াচ্ছেন।

বিজিবি‘র মামলা সুত্রে জানাযায়, গত ১ অক্টোবর ভোরে আতারপাড়া থেকে বাংলাবাজার যাবার পথে এক অভিযানে ২০ বোতল ফেনসিডিল, ৫‘শ গ্রাম গাঁজা ও ২ হাজার ভারতীয় রুপি সহ মোশারোফ হাওলাদার ও সুমন হাওলাদার কে আটক করা হয়। এবং প্রতিব›দ্বী সিরাজুল ইসলাম হিরু ও তার চাচাত ভাই বাবলু হাওলাদার পালিয়ে যায়।

এদিকে এলাকাবাসী ও প্রতিব›দ্বী সিরাজুল ইসলাম হিরুর স্বজনরা জানান, ঘটনার সপ্তাহ খানেক আগে থেকে হিরু পার্শ্ববর্তী বাঘা উপজেলায় তার আত্মীয়ের বাড়িতে ছিল।

এলাকাবাসী আরো জানায়, মোশারফ হাওলাদার একজন কৃষক সুমন হাওলাদার মুদি দোকানদার। এলাকায় তাদের বিরুদ্ধে কোন ধরণের মাদক সংশ্লিষ্টতা নাই বলে এলাকাবাসী দাবী করেছেন।

মামলার অপর আসামী ও সুমন হাওলাদারের পিতা বাবলু হাওলাদার জানান, গত ২৭ সেপ্টেম্বর বিজিবি আতারপাড়া ক্যাম্পের দায়িত্বরত বিজিবি সদস্য আবুল কালাম আজাদ তার দোকানের সামনে মহিলাদের কে উদ্দেশ্য করে গালাগাল করতে থাকে। বাবলু হাওলাদার এর প্রতিবাদ জানালে বিজিবি সদস্য আবুল কালাম আজাদ তাকে দেখে নেয়া হবে বলে হুমকি দেবার তিনদিন পর তাদের বিরুদ্ধে এ মামলা দেয়া হয়েছে। তিনি আরো জানান, তাদের বাড়ি থেকে ধরে নেয়া হলেও মামলায় ঘটনাস্থল দেখানো হয়েছে বাড়ি থেকে আধা কিলোমিটার দুরে। মামলাটির সুষ্ঠ তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য তিনি জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ৪৭ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডারের নিকট আবেদন করেছেন।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জয়নাল জানান, বিজিবি সদস্য কালামের সাথে বাবলু হাওলাদারের কথাকাটা হয়েছিল। তাছাড়া মোশারফ, সুমন সহ অন্যদের কোন ধরণের মাদক সংশ্লিষ্টতা আমাদের নজরে পড়েনি।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ জানান, তার জানামতে দীর্ঘদিন ধরে বাবলু, মোশারফ, সুমন কে চেনেন। কেউ মাদক ব্যবসা করে না বলে তিনি জানিয়েছেন।

এ বিষয়ে বিজিবি ৪৭ ব্যাটালিয়নের কমান্ডার কর্ণেল ফরহাদ জানান, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বিজিবি‘র অভিযান পরিচালনা করা হয়েছে এবং মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত সাপেক্ষে পরবর্তী কার্যক্রম চালাবে বলে তিনি জানিয়েছেন।

 

আরও পড়ুন

একদিন আগেই ভরে গেছে বিএনপির সমাবেশস্থল

রাজশাহী পৌঁছেই সমাবেশস্থলে হাজির মির্জা ফখরুল

বাইডেন-পুতিন আলোচনায় যে বাধা দেখছে রাশিয়া

রাজশাহী বিভাগীয় সমাবেশে বগুড়ার ৪ হাজার মোটরসাইকেল যোগে নেতাকর্মীরা যাচ্ছেন

গাইবান্ধা উপনির্বাচন নিয়ে ১৩৪ কর্মকর্তার বিরুদ্ধে ইসির শাস্তির সিদ্ধান্ত

জার্মানি-কোস্টারিকা ম্যাচ পরিচালনা করবেন নারী রেফারিরা

সৌদির বিপক্ষে জিতেও গ্রুপ পর্ব থেকেই বিদায় মেক্সিকোর

আর্জেন্টিনার কাছে হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড

বিজয়ের মাস ডিসেম্বর আজ শুরু

বাংলা খবর বিডি ডটকম এর নিয়োগ বিজ্ঞপ্তি

সৈয়দপুর আওয়ামীলীগের দ্বন্দ্ব এখন প্রকাশ্যে! বদলে যাচ্ছে রাজনৈতিক দৃশ্যপট

বাঁচামরার ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা