শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাদেশ
  4. Privacy Policy
  5. Terms Of Use
  6. Contact Us
শিরোনাম:

ওয়ানডেতে বাংলাদেশের ১৫তম অধিনায়ক লিটন

বিএনপির বিভাগীয় সমাবেশ হচ্ছে, জনসমাগম নেই, মাঠ ফাঁকা : ওবায়দুল কাদের

মেসি খেলতে নামছেন হাজারতম ম্যাচ

দুর্ভিক্ষের আগে দুর্বৃত্ত সরকারকে বিদায় দিতে হবে : ভিপি নুর

আগামীকাল প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে উৎসবমুখর চট্টগ্রাম

গঙ্গাচড়ায় পালিত হলো ডিজিটাল উদ্ভাবনী মেলা ও সশস্ত্রবাহিনী দিবস

Author
আলী আরিফ সরকার রিজু, গঙ্গাচড়া ( রংপুর )
২১ নভেম্বর ২০২২, ৮:৪৬ অপরাহ্ণ

Link Copied!

ডিজিটাল উদ্ভাবনী শক্তিকে কাজে লাগিয়ে পৃথক দু’টি অনুষ্ঠানের মাধ্যমে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও সশস্ত্রবাহিনী দিবস পালিত হয়েছে।   উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (২১ নভেম্বর) উপজেলা পরিষদ মাঠে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যণ সোসাইটি ( অসকস ) এর আয়োজনে সশস্ত্রবাহিনী দিসব পালিত হয়।
ডিজিটাল উদ্ভাবনী মেলায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি। উদ্বোধনের শেষে প্রধান অতিথি মেলার স্টল পরিদর্শন করেন।
বিকেলে উপজেলা নির্বাহী অফিসার এরশাদ উদ্দিন পিএএ’র সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়। সভায় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারি, সুধিজন উপস্থিত ছিলেন। উপজেলা পর্যায়েরর বিভিন্ন কর্মকান্ডের উপড় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। এর আগে একটি র‍্যালী গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
* সশস্ত্রবাহিনী দিবস পালিত*
অপরদিকে অসকস বাংলাদেশ (অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী কল্যাণ সোসাইটি) গঙ্গাচড়া উপজেলা শাখা কমিটির  ব্যবস্হাপনায় বিভিন্ন কর্মসুচী ও বর্ণীল আয়োজনে  সশস্ত্রবাহিনী দিবস পালিত হয়। দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে সোমবার  সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় কমিটির যুগ্নসাধারণ সম্পাদক, জেলা শাখার সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্নসাধারণ সম্পাদক সার্জেন্ট গোলাম রব্বানী সিগস (অবঃ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রুহুল আমিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন গজঘণ্টা ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, আলমবিদিতর ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন, অসকস উপজেলা ও জেলা শাখার উপদেষ্টা সিনিয়র ওয়ারেন্ট অফিসার নুরনবী হাসান বীর (অবঃ)।
 অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা কর্পোরাল আব্দুল মালেক ইবি (অবঃ)। সমাজ সেবক নুর আমিনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন গঙ্গাচড়া প্রেসক্লাবের যুগ্নসাধারণ সম্পাদক আব্দুল বারী স্বপন, প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলা ও জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম চাঁদ, বাংলার চোখ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মানবাধিকার কর্মী গোলাম রব্বানী রতন, সার্জেন্ট মুজিবুর রহমান (অবঃ) ।

আরও পড়ুন

একদিন আগেই ভরে গেছে বিএনপির সমাবেশস্থল

রাজশাহী পৌঁছেই সমাবেশস্থলে হাজির মির্জা ফখরুল

বাইডেন-পুতিন আলোচনায় যে বাধা দেখছে রাশিয়া

রাজশাহী বিভাগীয় সমাবেশে বগুড়ার ৪ হাজার মোটরসাইকেল যোগে নেতাকর্মীরা যাচ্ছেন

গাইবান্ধা উপনির্বাচন নিয়ে ১৩৪ কর্মকর্তার বিরুদ্ধে ইসির শাস্তির সিদ্ধান্ত

জার্মানি-কোস্টারিকা ম্যাচ পরিচালনা করবেন নারী রেফারিরা

সৌদির বিপক্ষে জিতেও গ্রুপ পর্ব থেকেই বিদায় মেক্সিকোর

আর্জেন্টিনার কাছে হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড

বিজয়ের মাস ডিসেম্বর আজ শুরু

বাংলা খবর বিডি ডটকম এর নিয়োগ বিজ্ঞপ্তি

সৈয়দপুর আওয়ামীলীগের দ্বন্দ্ব এখন প্রকাশ্যে! বদলে যাচ্ছে রাজনৈতিক দৃশ্যপট

বাঁচামরার ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা