শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাদেশ
  4. Privacy Policy
  5. Terms Of Use
  6. Contact Us
শিরোনাম:

ওয়ানডেতে বাংলাদেশের ১৫তম অধিনায়ক লিটন

বিএনপির বিভাগীয় সমাবেশ হচ্ছে, জনসমাগম নেই, মাঠ ফাঁকা : ওবায়দুল কাদের

মেসি খেলতে নামছেন হাজারতম ম্যাচ

দুর্ভিক্ষের আগে দুর্বৃত্ত সরকারকে বিদায় দিতে হবে : ভিপি নুর

আগামীকাল প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে উৎসবমুখর চট্টগ্রাম

খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে: ওবায়দুল কাদের

Author
অনলাইন ডেস্ক
২২ নভেম্বর ২০২২, ৭:৩৭ অপরাহ্ণ

Link Copied!

খেলা হবে ভুয়া ভোটারের বিরুদ্ধে, খেলা হবে মিথ্যাচারের বিরুদ্ধে, খেলা হবে আগামী নির্বাচনের মাধ্যমে। খেলা হবে ডিসেম্বর মাসে, খেলা হবে আন্দোলন সংগ্রামের মাধ্যমে। ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। ভোট জালিয়াতির বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে ভুয়া ভোটার তালিকা তৈরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে। দুঃশাসনের বিরুদ্ধে খেলা হবে। খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, খেলা হবে অর্থ পাচারের বিরুদ্ধে, খেলা হবে সুইস ব্যাংকে টাকা পাচারকারীদের বিরুদ্ধে। বিএনপির বিরুদ্ধে আন্দোলনের মাধ্যমে খেলা হবে। 

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে জেলা স্টেডিয়াম মাঠে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এই সব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ডিসেম্বর আসছে অপশক্তি মাঠে নেমে পড়েছে। খেলা হবে তাদের বিরুদ্ধে, খেলা হবে সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে। শেখ হাসিনা ২৪ নভেম্বর যশোর থেকে ডাক দিবে, আপনারা প্রস্তুত থাকুন। ৪ ডিসেম্বর চট্টগ্রামের ফলোগ্রাউন্ডে জনসভার মাধ্যমে খেলা হবে। কার সঙ্গে খেলা করতে আসছেন। আওয়ামী লীগের সাথে? আওয়ামী লীগের সাথে খেলতে পারবে না, ইনশাআল্লাহ। আল্লাহ যাকে রাখে তাকে মারতে পারবে না। ২০ বার চেষ্টা করেও শেখ হাসিনাকে মারতে পারেন নাই।

মির্জা ফখরুলকে লক্ষ্য করে তিনি বলেন, মির্জা ফখরুলের মুখে মধু, অন্তরে বিষ। তিনি মুখে যত সুন্দর কথা বলেন, অন্তরে তার তত বিষে ভরা। আমাদের নিজেদের টাকায় পদ্মা সেতু হয়ে গেছে তাই বিএনপির জ্বালা বেড়ে গেছে। বঙ্গবন্ধু ট্যানেল তৈরি, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে গছে। মেট্রোরেল প্রস্তুত হয়ে আছে। তাই এত জ্বালা, জ্বালারে জ্বালা আওয়ামী লীগের উন্নয়নে বিএনপির জ্বালা।

কোর্টে জঙ্গি ছিনিয়ে নেওয়ার ঘটনা কারা ঘটিয়েছে, তদন্তে সব বেরিয়ে আসবে। জঙ্গিবাদ কারা সৃষ্টি করেছে, কখন সৃষ্টি হয়েছে, আপনাদের মনে আছে? শায়েখ আবদুর রহমান, বাংলাভাই কাদের সৃষ্টি? জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা হচ্ছে বিএনপি। আমাদের জঙ্গিবাদ বানাবেন। জঙ্গিবাদ সৃষ্টি করেছেন আপনারা, মদদও দিয়েছেন আপনারা। আমরা জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াই করছি। আর আপনারা মদদ দিচ্ছেন।

ফখরুল সাহেব প্রতিটি কথা মিথ্যা বলেন। বাংলাদেশে যদি আইন করে মিথ্যাচার নিষিদ্ধ করা হয়। তাহলে বিএনপির রাজনীতিই থাকবে না। কারণ বিএনপির রাজনীতি হলো মিথ্যাকে পুঁজি করে।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপির সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, প্রধান বক্তা ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আরও বক্তব্য রাখেন কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর সদর ৩ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী এ কে এম সাহজাহান কামাল, লক্ষ্মীপুর ১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

সম্মেলন শেষে প্রধান অতিথি প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন। এতে সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপিকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

আরও পড়ুন

একদিন আগেই ভরে গেছে বিএনপির সমাবেশস্থল

রাজশাহী পৌঁছেই সমাবেশস্থলে হাজির মির্জা ফখরুল

বাইডেন-পুতিন আলোচনায় যে বাধা দেখছে রাশিয়া

রাজশাহী বিভাগীয় সমাবেশে বগুড়ার ৪ হাজার মোটরসাইকেল যোগে নেতাকর্মীরা যাচ্ছেন

গাইবান্ধা উপনির্বাচন নিয়ে ১৩৪ কর্মকর্তার বিরুদ্ধে ইসির শাস্তির সিদ্ধান্ত

জার্মানি-কোস্টারিকা ম্যাচ পরিচালনা করবেন নারী রেফারিরা

সৌদির বিপক্ষে জিতেও গ্রুপ পর্ব থেকেই বিদায় মেক্সিকোর

আর্জেন্টিনার কাছে হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড

বিজয়ের মাস ডিসেম্বর আজ শুরু

বাংলা খবর বিডি ডটকম এর নিয়োগ বিজ্ঞপ্তি

সৈয়দপুর আওয়ামীলীগের দ্বন্দ্ব এখন প্রকাশ্যে! বদলে যাচ্ছে রাজনৈতিক দৃশ্যপট

বাঁচামরার ম্যাচে পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা