বুধবার, ৩০ নভেম্বর ২০২২ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  1. Privacy Policy
  2. Terms Of Use
  3. Contact Us
শিরোনাম:

মুজিব সৈনিক হতে হলে শেখ হাসিনার খাঁটি কর্মী হতে হবে : ওবায়দুল কাদের

লাল-সবুজের পতাকা মেসির হাতে !

দক্ষিণ কোরিয়াকে ঘায়েল করলো ঘানা

‘জার্মান মেসি’

বাবা-ছেলের একসঙ্গে এসএসসি পাস করে প্রশংসায় ভাসছেন

ঈশ্বরদীতে জালাল উদ্দিন তুহিনের সাংবাদিকদের সাথে মতবিনিময়


Link Copied!

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য জালাল উদ্দিন তুহিন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন। মঙ্গলবার (৫ আগস্ট) রাত ৮টায়  ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়নে  মতবিনিময় সভায় জালাল উদ্দিন তুহিন আসন্ন উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন বলে সাংবাদিকদের জানান।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে জালাল উদ্দিন তুহিন জানান, আমি ছাত্র জীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি শ্রদ্ধাশীল। পড়াশুনা শেষ করে ব্যবসা-বাণিজ্যের সঙ্গে সস্পৃক্ত হয়েছি। পাশাপাশি আওয়ামী লীগের সহযোগী সংগঠন বঙ্গবন্ধু পরিষদের রাজনৈতিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত রয়েছি। বঙ্গবন্ধুকে নিয়ে রিসার্চ ও বঙ্গবন্ধুর দৃষ্টিনন্দন মুর‍্যাল  নির্মাণসহ বঙ্গবন্ধুর জীবন নিয়ে বিভিন্ন গবেষণামূলক কর্মকান্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছি।

উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশার কথা ব্যক্ত করে জালাল উদ্দিন বলেন,  আমি  আধুনিক ও যুগোপযোগী  ঈশ্বরদী-আটঘরিয়া গড়তে চাই।  একজন ব্যবসায়ী সেজন্য ঈশ্বরদী-আটঘরিয়াকে  ব্যবসা বাণিজ্যে সমৃদ্ধ ও শিল্পনগরী হিসেবে গড়ে তুলতে চাই। ঈশ্বরদী ইপিজেডে শিল্প প্রতিষ্ঠানের আরো প্রসার ঘটিয়ে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করতে চাই।

ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডুর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক আব্দুল বাতেনের সঞ্চালনায় মতবিনিময় সভার আলোচনায় অংশ নেন সিনিয়র সাংবাদিক খোন্দকার মাহাবুবুল হক দুদু, এম এ কাদের, আবুল হাসেম, এস এম ফজলুর রহমান, সেলিম সরদার,  আলমাস হোসেন, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস,সাপ্তাহিক  সময়ের ইতিহাস পত্রিকা ও ইতিহাস টুয়েন্টিফোর অনলাইন পোর্টালের সম্পাদক শেখ মহসীন, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি শহিদুল্লাহ খান প্রমূখ।

 

এসময় উপস্থিত ছিলেন,প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, কোষাধ্যক্ষ মিশুক প্রধান,  দপ্তর সম্পাদক ও দাশুড়িয়া ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম,  সাহিত্য-সংস্কৃতি সম্পাদক আতাউর রহমান বাবলু, প্রথম সকালের সম্পাদক মহিদুল ইসলাম, জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর হোসেন, দৈনিক কালের কণ্ঠের প্রতিনিধি মেহেদি হাসান, আমাদের সময় প্রতিনিধি ওয়াহেদ আলী সিন্টু,  প্রেসক্লাবের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ওহিদুজ্জামান টিপু, নির্বাহী সদস্য আক্তারুজ্জামান মিরু, সাংবাদিক গোপাল অধিকারী,  শাহিনুর রহমান বাঁধন, মাহফুজুর রহমান শিপন, জিল্লুর রহমান জিল্লু, অনলাইন পোর্টাল সাংবাদিক আসিফ, সবুজ, রকিব প্রমূখ।

পরে প্রেসক্লাবের সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য জালাল উদ্দিন তুহিন মাস্ক প্রদান করেন।

 

 

 

আরও পড়ুন

ব্রুনোর জোড়া গোলে উরুগুয়েকে হারিয়ে শেষ ষোলোতে পর্তুগাল

বিতর্কের মধ্য দিয়ে বিদায় নিচ্ছেন পাকিস্তানের সেনাপ্রধান

নেইমারকে দ্রুত সুস্থ করতে নাসার প্রযুক্তি ব্যবহার

নিরবচ্ছিন্ন শিক্ষা অব্যাহত রাখতে সরকার সম্ভাব্য সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

এসএসসির পাসের হার ৮৭ দশমিক ৪৪ শতাংশ

সোমবার প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হতে পারে

বাংলাদেশে মেসির গোল উৎসবের ভিডিও ফিফার টুইটে

ন্যায়সঙ্গত আন্দোলনকে দমাতে পারবে না , সরকারের পতন অনিবার্য : মির্জা ফখরুল

সচিবদের সতর্ক হতে বললেন প্রধানমন্ত্রী

ফেভারিট বেলজিয়ামের মরক্কোর কাছে হার

আর্জেন্টিনার যেভাবে দ্বিতীয় রাউন্ডে যেতে পারে !

এসএসসির রেজাল্ট আগামীকাল , যেভাবে জানা যাবে